Love married অতঃপর devorce হওয়া মেয়েটার ঘন দীর্ঘশ্বাসের কথা স্পষ্ট কানে বাজছে, মোঃ হামিদুল ইসলাম রাজু।


আকুলতার ছোট্ট গল্প

আমি এমন এক মানুষ , sorry, আমি নিজেকে মানুষ বলবো না Animal বলবো ভেবে পাচ্ছি না, আসলেই আমি timbers animals (কাঠের প্রাণী) , অনেকেই বলে। নিজের অনুভুতি, ইচ্ছে, অব্যক্ত বেদনার কথা না পেরেছি কাউকে বলতে, না পেরেছি নিজের ইমোশনস গুলো অন্যের মাঝে ছড়িয়ে দিতে, কিন্তু অন্যের কষ্টের কথা শুনেছি, অন্যের দুঃখে দুঃখী হয়ে পাশে থেকেছি, -----

  • দুঃখে গ্রাস করা একটা হৃদয়ের আর্তনাদের ভাষা শ্রবণ করেছি,
  •  Love married অতঃপর devorce হওয়া মেয়েটার ঘন দীর্ঘশ্বাসের কথা স্পষ্ট কানে বাজছে।

  • সাত বছরের রিলেশন হঠাৎ করে break up 💔 হওয়া মেয়েটার নির্ঘুম রাত অশ্রুকে সঙ্গী করে কতো রাত না খেয়েই অতিবাহিত করেছে,
  •  before married of physical relation এর ক্ষেত্রে first branch এর মেধাবী ছাত্রীও প্রতারণার স্বীকার থেকে রেহাই পাই নি, 
  • সদ্য নবজাতক শিশু জন্মে নেওয়া সেই মায়েরও বৈবাহিক বন্ধনে স্বামীর torture , persecution ও চরম অপমান সহ্য করতে না পেরে suicide করার জন্য মনস্থির করা মেয়েটাও জীবন যুদ্ধে নতুনভাবে বাচার অনুপ্রেরণা পেলো, 
  • জোর পূর্বক rape হওয়া মেয়েটাও মাসের পর মাস বছরের পর বছর নিজেকে সমাজের কাছে আড়াল করে চার দেয়ালের ভেতরে একটা গৃহের মধ্যে সময় অতিবাহিত করছে।
  • বিবর্ণ মনের আকুলতা, নিদ্রাহীন ক্লান্ত চোখের চাহনি, টিপ টিপ করা অশ্রুর ছাপ ও একাকীত্বের নিঃসঙ্গতা এবং শূন্যতার পরিমাপ্তি ঘোচানোর জন্য বারংবার আত্মহত্যার প্রচেষ্টায় ব্যর্থ হওয়া ছেলেটিও কী ভেবে নিজেকে প্রতিবারই বাঁচিয়ে নিচ্ছে। 
  • প্রিয়জনের কাছ থেকে পাওয়া ভীষণ কষ্ট, অবহেলা, ও অপমান সহ্য করা মেয়েটাও নিরবতাকে বেছে নিলো 🙃

আমার পেইজের inbox-এ কথা শেয়ারিং করা বন্ধুদের অনুভুতি, প্রত্যেকের কথা গুলো আলাদা আলাদা সময়ে শ্রবণ করেছি, যতটুকু পারি নিজের মতো করে শান্তনা প্রদান করেছি ও অনুপ্রেরণা দিয়েছি, কষ্টের মুহুর্তে নিজেকে যে শক্ত ভাবে উপস্থাপন করবে, বিশ্বাস করুন, কোনো দুঃখই তাহার জীবনে স্থায়ী হবে না।

সবার উদ্দেশ্যে শুধু একটা কথাই বলবো, ভালোবাসা হলো একটা পবিত্র বন্ধণ, এই পবিত্র সম্পর্ককে প্রতারণার জাল বিছিয়ে কদাচিৎ করবেন না। না পাওয়ার যন্ত্রণা, প্রিয়জনের দেয়া কষ্ট, অবহেলা ও অপেক্ষায় থাকা কতটুকু পেইনফুল , তা আপনি ভিক্টিম না হলে বোধগম্য হবে না, আর যদি এরকম কোনো ভিক্টিমের সঙ্গে বন্ধুত্ব হয় তাহলে তাদের অনুভুতির কথা শ্রবণ করলে বুঝতে পারবেন। 

Love is a relationship of the soul, no one can ever separate. Please do not cheat in love.

পরিশেষে বলবো, নিজেকে দুঃখী মানুষ হিসেবে প্রমান করার প্রচেষ্টা বাদ দিন,ভালোবাসার মানুষটাকে ভালোবাসুন, 😊

ভালোবাসার মানুষটার শরীরটাকে মাংসপিণ্ড না

ভেবে জোছনা ভাবুন,যে জোছনা দেখা যায় ছোঁয়া যায় না। 

ভালো থাকুক পৃথিবীর সমস্ত ভালোবাসা। 💔

লেখক  -- মোঃ হামিদুল ইসলাম রাজু 

নোটঃ- এতক্ষণ শুনছি মানুষের মনের ভেতর আকুলতার ছোট্ট গল্প। যার সাথে যা কিছু হয় সেই ব্যতিত অন্য কেউ বুঝবে না৷  কাউকে কষ্ট দিবেন না , ভুল করে হলেও কারো মনে আঘাত দিবেন না। যে কষ্ট পাবে সেই কষ্ট অনুভব করতে পারবে, কিছুদিন অতিবাহিত হলেই কষ্ট কাটিয়ে উঠতে পারবে কেননা, কষ্ট ক্ষণকালের জন্য।  আর এমন কিছু করিও না কারো সঙ্গে, যে আপনার কারণে আকুলতা করবে, মানুষকে ভালোবাসুন।  এবং নিজেকে সংশোধন করুন।









Post a Comment

0 Comments