যুগে যুগে প্রিয়তমাকে হারিয়ে পুরুষরাই পাগল হয়ে রাস্তায় ঘুরে,নারীরা তো অন্যখানে ঘর বাধে। 

নারীর প্রেম পুরুষদের বিপথগামী করে, নিঃস্ব করে! পুরুষের প্রেম নারীদের পূর্ণতা দেয়, ভরসা দেয়।

দীর্ঘ দিনের সম্পর্ক নষ্ট করে দেয় মেয়েরা তাদের ডিমান্ড পূরণ (প্রতিষ্ঠিত) না হলে!অনেক সময় স্বামীকেও ত্যাগ করে তার দুঃসময়ে! 
যুগে যুগে প্রিয়তমাকে হারিয়ে পুরুষরাই পাগল হয়ে রাস্তায় ঘুরে,নারীরা তো অন্যখানে ঘর বাধে। 
অর্থ, খ্যাতি পাওয়ার পর কোন পরুষ তার স্ত্রীকে ত্যাগ
করে নি,বরং স্বামীর দুঃসময়ে ঘর ভেঙ্গেছে নারী। 

প্রেমের কারণে রাজ সিংহাসন ছেড়েছে বহু পুরুষ, কোন রাজকন্যা ত্যাগ করেনি রাজ মুকুট। 

যেসব বিবাহিত ভাইরা এইবার বিসিএস ক্যাডার হইলো তারা নিশ্চয়ই তাদের স্ত্রীদের ত্যাগ করবে না।কিন্তু এই বিসিএস হওয়ার আগেই অনেকেই সম্পর্ক নষ্ট করে গিয়েছে।

  অনুভুতি  
আমি খুবই ইমোশনাল একটা ছেলে । যাকে মনে প্রাণে বিশ্বাস করি তার জন্য আমার জান পর্যন্ত দিয়ে দিবো। আর যে বিশ্বাসের মর্যাদা ভেঙ্গে দেয় তাকে আমি খুবই ঘৃণা করি। -- আমি উপকার করতে পছন্দ করি তবে বিনিময়ে প্রতিদান চাইনা, তবে যে উপকারীর ক্ষতি করতে চায় সেই অকৃতজ্ঞ ব্যক্তির জন্য আমার শুভকামনা , আল্লাহ ওকে বুঝার তৌফিক দান করুন। -- আর যাকে একবার ভালোবেসে মন দিয়েছিলাম ,,, তবে আজীবন ভালোবেসে যাবো,, তবে কোনোদিন ওর কাছে গিয়ে ভালোবাসার ভিক চাইবোনা।

Post a Comment

0 Comments