অবহেলিত কবিতা । কবি মোঃ হামিদুল ইসলাম রাজু।

কবিতাটি পড়ার জন্য অনুরোধ করা হলো । ধন্যবাদ। 

 কবিতা:  অবহেলিত কবিতা

কবি  মোঃ হামিদুল ইসলাম রাজু


আমি সেদিন তোকে নিয়ে  কবিতা লিখেছিলাম, 
চোখের জলে ভেজা কবিতা,
হাত কেটে রক্ত দিয়ে লেখা কবিতা।
হৃদয়ের অস্তিত্ব থেকে কুড়িয়ে আনা কবিতা,, 
প্রতিটা স্মৃতি প্রতিটা  মুহুর্তকে ঘিরে বুকের ব্যথা নিয়ে বিবর্ণ মনে লেখা কবিতা।
কবিতা প্রিয় শত পাঠক পাঠিকারা পড়েছিলো, মোর কবিতা পড়ে কষ্টে চোখের জল অবিরত ঝড়েছিলো। 
সারা পৃথিবীর আকাশ বাতাস শস্য শ্যামল প্রকৃতিরা আমার কবিতার আর্তনাদ শুনেছিল   । 
লেখার ভাষায় হারিয়ে গেছে শত সহস্রাধিক লোক।
 কিন্তু সবার সাথে তুমিও পড়েছিলে    মোর কবিতা,
পড়ার পর  হয়তো আমাকে  নিয়ে উপহাস করেছিলে,
আমাকে পাগল ভেবে  এড়িয়ে চলেছিস লেখাটা।
বিশ্বাস আমার ছিলো, হয়তো ক্ষণিকের জন্য  তোমার মায়াবী মুখের হাসিটা  অমলিন হয়ে  আমাকে নিয়ে ভেবেছিলে,
প্রকৃতির  মনোরম দৃশ্য গুলোও ছুটে আসছিলো আমার টানে,, 
মেঘও ঘনিয়ে আসছিলো,
 মৃদু মৃদু বাতাসের সুরও ডানা মেলে  ছুটে আসছিলো,
 পাখির কোলাহল যেনো আমাকে শান্ত করার জন্য ছুটে আসছিলো ।
আমি শান্ত হয় নি, আমি বড্ড ক্লান্ত মন নিয়ে অপলক দৃষ্টিতে থাকিয়ে রইলাম প্রকৃতির দিকে 😓😓😓
------ 
প্রকাশ কাল 2018

  • অবহেলিত কবিতা শুনতে ভিডিও দেখুন ।




Post a Comment

0 Comments